National West Bengal

*প্রধানমন্ত্রীর “মন কি বাত” কড়া বার্তা চীন কে *

Spread the love

দ্রুতগামী সংবাদ : – আজ সকাল ১১টায় রেডিওতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ” মন কি বাত”অনুষ্ঠান হয়।ভারত চীন সংঘর্ষ এর আবহে আজকের মন কি বাত ছিল বেশ গুরুত্বপূর্ণ।
আজকের মন কি বাত এ প্রধানমন্ত্রী প্রধানত দুটি বিষয় নিয়ে কথা বলেন। ভারতে করোনা পরিস্থিতি এবং ভারত ভূখণ্ডে চীন সেনাবাহিনীর অগ্রাসন।করোনা ভাইরাস সংক্রমণ নিয়ে তিনি বলেন ক্রমে দেশে লকডাউন পর্ব শেষ হয়ে আনলক শুরু হয়েছে। এই সময় বেশী মাত্রা য় সাবধানতা অবলম্বন করতে হবে নিজেকে এবং নিজের চারপাশ পরিষ্কার রাখতে হবে। প্রত্যেক দেশবাসীকে তিনি মাস্ক পড়ার অনুরোধ জানান। করোনা যুদ্ধে যাঁরা সামনে থেকে লড়াই করছেন ডাক্তার, পুলিশ এবং অন্যান্ন কর্মী দের ধন্যবাদ জানান।
এরপর তিনি বলেন ভারত কোনো দূর্বল দেশ নয়। ভারত যেমন মন খুলে বন্ধুত্ব করতে পারে, তেমনি কেউ শত্রুতা করতে চাইলে তার ও জবাব দিতে পারে। তিনি বলেন ভারত সীমান্তে সামরিক শক্তি বৃদ্ধিতে নজর দিচ্ছে।
তিনি ভারত কে “আত্মনির্ভর” দেশ হিসাবে গড়ে তোলা র কথা বলেন। তিনি আরও বলেন সেনাবাহিনীর সৈনিকদের আত্মবলিদান বৃথা যাবে না।প্রধানমন্ত্রীর এই ইতিবাচক মনোভাব দেশের জনগন তথা সেনাবাহিনীর মনবল বাড়াবে সন্দেহ নেই।

সং- ( লক্ষী)

previous arrow
next arrow
Shadow
Slider

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *