West Bengal

” চায়ে পে চর্চা” অনুষ্ঠানে রাজ্যের সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় ” দ্রুতগামী সংবাদ

Spread the love

গতকাল একটি সাংবাদিক বৈঠকে তৃণমূলের জেলা যুব সভাপতি রূপেশ যাদবের অভিযোগ বিজেপি সিআইএসএফ কে দিয়ে অবৈধভাবে কয়লা কারবার চালাচ্ছে। এই ব্যাপারে রাজু বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের বলেন,এ ব্যাপারে সিবিআই তদন্ত করতে বলছেন না কেন ওনারা। সমস্ত কয়লা মাফিয়া দের সাথে রাজ্যের শাসকদলের ওতপ্রোতভাবে যোগাযোগ রয়েছে তার প্রমাণ আপনারা কিছু দিনের মধ্যেই পাবেন।আইন শৃঙ্খলা দেখার দায়িত্ব রাজ্য সরকারের। তাই রাজ্য সরকার এভাবে দায় এড়িয়ে যেতে পারেন না। পুলিশ তৃণমূল এবং মাফিয়াদের যোগসাজশ রয়েছে এবং কয়লা বলি চুরির কারবার সবার মদতে হয়। আয়রন ওর বা লৌহ আকরিক এর ব্যাপারটিও রাজ্যের শাসকদলের লোকেরাই অবৈধভাবে চালায়।

বাঁকুড়ায় আদিবাসী পরিবারে অমিত শাহ বাসমতি চাল খেয়েছেন এবং বাইরের থেকে খাবার আমদানি করা হয়েছে তৃণমূল সুপ্রিমো এমন মন্তব্যে প্রসঙ্গে তিনি বলেন মুখ্যমন্ত্রী মিথ্যাচার করছেন। এ ব্যাপারে তিনি বিনামূল্যে করোনার চিকিৎসা প্রসঙ্গ টেনে আনেন।তিনি বলেন, এখানে রাজ্যে একদিকে বলা হচ্ছে বিনামূল্যে করোনার চিকিৎসা চলছে অন্যদিকে মানুষ ১৪-১৫ লাখ টাকা হাসপাতালের বিল সবার সামনে দেখাচ্ছেন।

জেলার যুব সভাপতির বিরুদ্ধে ৩৬ জন মন্ডল সভাপতি মধ্যে ৩২ জন মন্ডল সভাপতি লেখা কেন্দ্র এবং রাজ্যের হাইকমান্ডকে একটি চিঠি প্রকাশ্যে এসেছিল। এ ব্যাপারে রাজু বন্দ্যোপাধ্যায় বলেন এটি তৃণমূলের কাজ। বিজেপির মন্ডল সভাপতিরা এমন কাজ করে না। এটি তৃণমূল ফেক নিউজ করাচ্ছে।

এদিন চায় পে চর্চা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সাংগঠনিক সভাপতি লক্ষণ ঘড়ুই, রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দু মুখার্জি, পবন সিং ও বিবেকানন্দ ভট্টাচার্য, জেলার জেনারেল সেক্রেটারি শিবরাম বর্মন এবং দিলীপ দে, যুব মোর্চার রাজ্য সম্পাদক বাপ্পা চ্যাটার্জী, জেলা সহ-সভাপতি উপাসনা উপাধ্যায় ও অপূর্ব হাজরা,
আসানসোল নর্থ মন্ডল ২ এর সভাপতি সুদীপ গুহ রায়, মন্ডল ৩ এবং মন্ডল ১ এর সভাপতি সুদীপ চৌধুরী এবং বাপি সাহা, মন্ডল ৪ এর কনভেনার প্রমোদ বিশ্বকর্মা, এছাড়া সুব্রত মিশ্র প্রমুখ।

previous arrow
next arrow
Shadow
Slider

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *