West Bengal

“বিজেপির সরকার হলে বাংলায় গণতন্ত্র ফিরবে , কেন্দ্র সরকারের প্রকল্পের সুবিধা পাবে রাজ্যবাসী – বললেন শুভেন্দু” দ্রুতগামী সংবাদ

Spread the love

তিনি বলেন ১০ বছর আগে বাংলার মানুষ পরিবর্তন চেয়ে ছিল সিপিএমের হাত থেকে নিস্তার পাওয়ার জন্য । পরিবর্তনের পর শাসক দলের নেতাদের জীবনযাত্রায় পরিবর্তন হলো বাংলার মানুষ সেই পরিবর্তনের সুবিধা পায়নি । তাই এবার পরিবর্তনের পরিবর্তন চাই- ই চাই।বিজেপিতে যোগ দেওয়া পর আজ প্রথম দুর্গাপুরে পা রাখলেন শুভেন্দু অধিকারী । ফলে তিনি কি বলেন তা জানার জন্য উৎসুক ছিলেন বিজেপির কর্মী-সমর্থকেরা । তিনি বলেন অন্যায়- অবিচার- শিল্প হীনতায় ভুগছে বাংলা । মানুষের স্বাধীনতা নাই , তাদের ভোট দেওয়ার অধিকার কেড়ে নিয়েছে তৃণমূল সরকার । ২০১৭ সালে পৌরসভা নির্বাচনে দুর্গাপুরের মানুষকে ভোট দান থেকে বঞ্চিত করা হয়েছে । ২০১৯ সালে পঞ্চায়েত ভোটে মানুষ কে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে দেয়নি তৃণমূল । বিডিও অফিসের বাইরে থেকে মারধর করে ফিরিয়ে দেওয়া হয়েছে বিরোধী প্রার্থীদের । বাংলায় বিজেপির সরকার হলে গণতন্ত্র ফিরবে, মানুষ ফিরে পাবে তাদের মত প্রকাশের অধিকার । কেন্দ্র সরকারের বিভিন্ন প্রকল্পের সুবিধা পাবে বাংলাবাসি ।

সেই জন্য বিজেপিকে এই রাজ্যে হিষ্ট , পিষ্ট ও বলিষ্ঠ করার ডাক দেন শুভেন্দু বাবু । তিনি বলেন এলাকায় কয়লা, বালির অবৈধ কারবার চলছে । আমি এর প্রতিবাদ জানিয়ে ছিলাম তাই আমাকে বাঁকুড়া, পুরুলিয়ার অবজারভার পদ থেকে হাঠিয়ে দিয়েছিল তৃণমূল । আমি বলেছিলাম তোলাবাজ ভাইপো হাটাও , এতে ভাইপোর খুব গায়ে লেগেছে । তৃণমূলের দিন শেষ, এবার বাংলায় বিজেপি সরকার হচ্ছে বলে দাবি করেন শুভেন্দু বাবু ।

previous arrow
next arrow
Shadow
Slider

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *